সাহেদের অস্ত্র মামলায় ৫ জনের সাক্ষ্যগ্রহণ শেষ

রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদ ওরফে মো. সাহেদ করিমের অস্ত্র আইনের মামলায় পাঁচজনের সাক্ষ্যগ্রহণ শেষ করে আজ পরবর্তী সাক্ষ্যগ্রহণের দিন ঠিক করেছেন আদালত।

মামলাটিতে ১০ সেপ্টেম্বর বাদী পুলিশ পরিদর্শক এসএম গাফফারুল আলমের আংশিক সাক্ষ্য হয়, যা রোববার শেষ হওয়ার পর সাক্ষী পুলিশের এডিসি বদরুজ্জামান, এসআই কবির হোসেন এবং সাক্ষী চান মিয়া ও নিজামুল সাক্ষ্য দেন।

ঢাকার সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশ এ সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ করে আজ পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করেন। এর আগে এদিন মামলার বাদী পুলিশ পরিদর্শক এসএম গাফফারুল আলমকে আইনজীবী জেরা শেষ করেন। এর পরই চারজনের সাক্ষ্যগ্রহণ শুরু হয়। এ নিয়ে ১৪ জন সাক্ষীর মধ্যে পাঁচজনের সাক্ষ্যগ্রহণ শেষ হলো।

এ মামলায় একই আদালত গত ২৭ আগস্ট এ আসামির বিরুদ্ধে চার্জগঠনের মাধ্যমে বিচার শুরু করেন।

এর আগে গত ৩০ জুলাই এ মামলায় আসামির বিরুদ্ধে অস্ত্র আইনের এ মামলায় সিএমএম আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

করোনা টেস্ট না করে ভুয়া রিপোর্ট ও ভুয়া নেগেটিভ ও পজিটিভ সার্টিফিকেট প্রদানসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা মামলায় সাহেদকে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে গত ১৫ জুলাই গ্রেফতার করা হয়। ১৬ জুলাই তার ওই মামলায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন সিএমএম আদালত। রিমান্ডে থাকাকালে তাকে নিয়ে অভিযান চালিয়ে উত্তরার তার একটি কার্যালয় থেকে অবৈধ অস্ত্র ও এবং জাল টাকা উদ্ধার করা হয়। ওই ঘটনায় অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের চার মামলায় গত ২৬ জুলাই আদালত তার সাতদিন করে ২৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *