অনাগ্রহ নেই

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহ্‌জাবীন চৌধুরী। ক্যারিয়ারে রেকর্ডের ঝুলিটা বরবারই তার দিকে বেশি। সর্বশেষ বাংলাদেশ পুলিশ বাহিনী থেকেও তাকে সম্মাননা দেয়া হয়। যেটি ছোট পর্দার কোনো অভিনেত্রীর ক্যারিয়ারে নেই। ‘আলো’ শিরোনোমের একটি নাটকে তিনি অভিনয় করেন নারী ট্রাফিক পুলিশের চরিত্রে। নাটকটি প্রচারের পর দর্শকের পাশাপাশি পুলিশ প্রশাসনেও বেশ প্রশংসা পায়। এমন প্রশংসনীয় কাজের জন্য মেহ্‌জাবীন সম্মাননা পান। তবে ছোট পর্দায় নিয়মিত থাকলেও এই অভিনেত্রীকে এখনো দেখা যায়নি ওটিটি প্ল্যাটফরমে।

ছোট পর্দার অনেক শিল্পী ওটিটিতে কাজ করছেন। বিভিন্ন সময় ওটিটি’র কাজের বিষয়ে তার নাম এলেও শেষ পর্যন্ত আর হয়নি। তবে কি ওটিটি’র প্রতি মেহ্‌জাবীনের অনাগ্রহ? তার ভাষ্য, না কোনো অনাগ্রহ নেই।
আমিও কাজ করতে চাই। এর মধ্যে বেশকিছু কাজের প্রস্তাবও পেয়েছি। কিন্তু আমি যেমন-তেমন কিছু দিয়ে এখানে কাজ শুরু করতে চাই না। আমার সাম্প্রতিক সময়ের কাজগুলো বরাবরই ভিন্ন টাইপের। আমি চ্যালেঞ্জ নিতে পারবো এমন কোনো গল্প পেলে ওটিটিতে কাজ করবো। একই রকমভাবে ‘ভাইরাল গার্ল’ খ্যাত অভিনেত্রী সিনেমার বিষয়েও বলেন। তিরি আরও বলেন, ভালো কিছুর জন্য অপেক্ষা করতে হয়। সেই ভালোটা নিশ্চয় আমার আসবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *