ক্ষুদে মডেল সাফার পঞ্চম জন্মদিন আজ

0
17

দেশের আলোচিত ক্ষুদে মডেল ও নৃত্যশিল্পী শার্লিন সাফার আজ (১৩ জানুয়ারি সোমবার) পঞ্চম জন্মদিন। সাফা এ বছর রাজধানীর এক স্বনামধন্য বেসরকারী স্কুর এন্ড কলেজের স্কুল শাখা থেকে প্রেপ-১ থেকে প্রেপ-২ তে সুনামের সঙ্গে উত্তীর্ণ হয়েছে।

বহুমুখী প্রতিভার অধিকারী সাফা সাংস্কৃতিক অঙ্গনের পাশাপাশি একাডেমিক শিক্ষায়ও যথেষ্ঠ মেধার পরিচয় দিয়ে আসছে।

স্কুলের সমাপণী পরীক্ষয় সে গোল্ডেন এ প্লাস এবং বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতায় কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন ও একক নৃত্যে প্রথমস্থান দখল করে শিক্ষকমন্ডলীর শুভাশীষ গ্রহণ করেছে।

মাত্র তিন বছর বয়সে মডেলিংয়ের খাতায় নিজের নাম স্বাক্ষরকারী এই শিল্পী ইতোমধ্যে বেশ কয়েকটি সাংস্কৃতিক অনুষ্ঠানে একক ও যৌথভাবে অংশ নিয়ে বহুজনের ভূয়সী প্রশংসা অর্জন করেছে, যা আসলেই তার চলার পথের পাথেয় হয়ে থাকবে।

এছাড়া বিভিন্ন সময় বুলবুল লতিতকলা একাডেমি বাপার নিজস্ব অনুষ্ঠান এবং বেসরকারী টেলিভিশন এটিএন বাংলাসহ বেশ কয়েকটি টেলিভিশনে একক ও গ্রুপ নৃত্যানুষ্ঠান ও মডেলিং করে অনেক দর্শকের কাছে সে এখন একটি পরিচিত মুখ।

সাংবাদিক ও কবি খন্দকার হাফিজুর রহমান ওরফে বিপ্লব রেজার একমাত্র এই কন্যার ইচ্ছে বড় হয়ে সে ডাক্তার হবে এবং মানুষের সেবা করবে।

অবসরে ছবি আঁকা, রূপকথার গল্প শোনা, টেলিভিশনে কার্টুন ও গোয়েন্দা কাহিনী দেখা এবং ভ্রমণ তার খুব পছন্দের। অতিদুরন্ত এই শিশু শিল্পী সাফার প্রিয় মানুষ তার দাদা খন্দকার রেজাউল করিম।

সুত্র : যুগান্তর