এফএ কাপের চতুর্থ রাউন্ডে লিভারপুল-চেলসি

0
52

ইংলিশ এফএ কাপের চতু্র্থ রাউন্ড নিশ্চিত করেছে লিভারপুল-চেলসি। গতকাল স্ট্যামফোর্ড ব্র্রিজে নটিংহ্যাম ফরেস্টকে ২-০ গোলে হারায় চেলসি। আর অ্যানফিল্ডে নগর প্রতিপক্ষ এভারটনকে ১-০ গোলে পরাজিত করে লিভারপুুল।

ঘরের মাঠে চেলসিকে জেতান দুই ইংলিশ তারকা কলাম হাডসন-ওডই আর রস বার্কলি। ষষ্ঠ মিনিটে স্প্যানিয়ার্ড পেদ্রোর অ্যাসিস্টে চেলসিকে এগিয়ে নেন হাডসন-ওডই। ২৩তম মিনিটে পেনাল্টি পায় নটিংহ্যাম ফরেস্ট। তবে ভিএআর বাতিল করে দেয় পেনাল্টি। ৩৩তম মিনিটে মিডফিল্ডার বার্কলি লিড বাড়ান চেলসির। ৬৮তম মিনিটে গোল করেও ব্যবধান কমাতে পারেনি নটিংহ্যাম।

অফসাইডের কারণে  ভিএআর বাতিল করে দেয় সেটি।

অ্যানফিল্ডে লিভারপুলের বিপক্ষে প্রথমার্ধে গোলের তিনটি সুবর্ণ সুযোগ নষ্ট করে এভারটন। দ্বিতীয়ার্ধে ম্যাচের নিয়ন্ত্রণ নিজেদের দখলে নিয়ে নেয় লিভারপুল। ৭১তম মিনিটে ডিভক অরিগির অ্যাসিস্টে দারুণ এক গোলে লিভারপুলকে এগিয়ে দেন কারটিস জোনস। ১৮ বছর বয়সী এই ইংলিশ মিডফিল্ডার এফএ কাপের অভিষেকেই পেলেন গোলের দেখা। তার গোলটাই মার্সিসাইড ডার্বিতে গড়ে দিলো ব্যবধান।

এফএ কাপের তৃতীয় রাউন্ডের অপর ম্যাচে মিডলসবরোর মাঠে ১-১ গোলে ড্র করে টটেনহ্যাম। ফলে নিজেদের মাঠে রিটার্ন ম্যাচ খেলতে হবে তাদের।

সুত্র : মানবজমিন