সুন্দরগঞ্জে হিরোইন ব্যবসায়ী জুয়ারীসহ গ্রেফতার-৫

0
43

ক্বারী মোঃ আবু জায়েদ খাঁন, সুন্দরগঞ্জ, গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ২৫ হাজার টাকা মূল্যের ৫ গ্রাম হিরোইনসহ হায়দার আলী (৩৮) এক মাদক ব্যবসায়ীসহ ৪ জুয়ারীকে গ্রেফতার করেছে।
থানা সূত্রে জানা যায়, শনিবার বিকেলে মাদক ব্যবসায়ী হায়দার আলীসহ ৪ জুয়ারীকে আদালতে পাঠানো হয়। এরআগে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই কামরুজ্জামান, এসআই জহুরুল হক গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনমথ গ্রামের সরকারপাড়া মোড় নামক স্থান থেকে মাদক ব্যবসায়ী হায়দার আলীকে গ্রেফতার করা হয়। সে উক্ত ইউনিয়নের মনমথ গ্রামের কুটিপাড়াস্থ জব্বার আলীর ছেলে। বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মাহফুজার রহমান ও এসআই কামরুজ্জামান পৃথক পৃথকভাবে জনান, গ্রেফতারকৃত হায়দার আলী একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারীতে বামনডাঙ্গায় ৪ পুলিশ হত্যাসহ বিভিন্ন নাশকতা মামলার আসামী।
বিষয়টি নিশ্চিত করে থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) তাজুল ইসলাম জানান, এ ব্যাপারে এসআই জহুরুল হক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং-৩৩/১৯। অপরদিকে শনিবার রাতে কঞ্চিবাড়ী ইউনিয়নের বজরা কঞ্চিবাড়ী বাজারের দক্ষিণ পাশের্^ জনৈক এক ব্যক্তির বাঁশ ঝাড় থেকে জুয়া খেলার আসর থেকে ৪ জুয়ারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো: কঞ্চিবাড়ী গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে আঃ ছাত্তার, আছর উদ্দিনের ছেলে আঃ রহিম মিয়া, সমস উদ্দিনের ছেলে সুজা মিয়া, দেলোয়ারের ছেলে সাজু মিয়া। জুয়ারীদের বিরুদ্ধে জুয়া আইনে থানায় একটি মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়ছে।