প্রেমিকের সঙ্গে স্ত্রীর যৌন সম্পর্কের ভিডিও নিয়ে আদালতে গেলেন স্বামী

0
17

বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন- একথা জানতে পারেন স্বামী। শুধু তাই নয়, স্ত্রী তার প্রেমিকের সঙ্গে যৌন সম্পর্ক করেছেন-এমন ভিডিও এসে পৌঁছায় তার হাতে। এবার এই ভিডিও নিয়েই আদালতে গিয়ে বিবাহ বিচ্ছেদ চাইলেন স্বামী।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়া জানায়, ভিডিও ফুটেজ দেখে ভারতীয় আদালত ওই ব্যক্তির বিবাহ বিচ্ছেদের অনুমতি দিয়েছেন। ওই ব্যক্তি ভারতের কর্ণাটকের রাজধানী ব্যাঙ্গালোরের বাসিন্দা। তবে প্রতিবেদনটিতে ওই ব্যক্তি ও তার স্ত্রী কিংবা ওই প্রেমিকের বিস্তারিত পরিচয় জানানো হয়নি।

জানা গেছে, ওই দম্পতি ১৯৯১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের ঘরে দুই সন্তানও রয়েছে। প্রায় ১০ বছর আগে এই ভিডিওটি ধারণ করা হয়। অফিসের কাজে বাড়ির বাইরে যাওয়ার সময় স্বামী ওই ক্যামেরা স্থাপন করে যান। স্বামীর অনুপস্থিতিতে স্ত্রী তার এক প্রেমিকের সঙ্গে দৈহিক মেলামেশা করেন যা ওই ক্যামেরায় ধরা পড়েন। পরে বাড়ি ফিরে ওই স্বামী ভিডিও ফুটেজ দেখে স্থানীয় পারিবারিক আদালতে বিচ্ছেদ চেয়ে আবেদন করেন।

আদালত শুরুতে ‘নিষ্ঠুরতার’ জন্য তার বিবাহ বিচ্ছেদের আবেদন প্রত্যাখ্যান করেন। তবে প্রমাণ হিসেবে ভিডিওটি আমলে নিয়ে বিচ্ছেদের অনুমোদন দেন। কিন্তু ২০১৩ সালের ৩০ জুলাই আদালতের রায়কে চ্যালেঞ্জ করেন তার স্ত্রী। তার স্ত্রীর দাবি, তার স্বামী পর্নোগ্রাফিক ছবি তৈরি করেন। তিনিই তাকে ওই রকম ছবিতে অভিনয়ে বাধ্য করেছিলেন।

কিন্তু সম্প্রতি দুই বিচারকের সমন্বয়ে গঠিত একটি ডিভিশন বেঞ্চ সম্প্রতি রায় দেন যে, ওই দম্পতির দুই কন্যাও তথ্যপ্রমাণ দিয়েছে। তারাই বলেছে যে, ২০০৮ সালের ৪ জুন থেকে ৯ জুন পর্যন্ত তাদের বাবা বাড়িতে ছিলেন না। এতে স্ত্রীর দেওয়া তথ্য মিথ্যা বলে মনে করেন আদালত। পরে ওই স্বামীর বিবাহ বিচ্ছেদের আবেদন অনুমোদন দেন আদালত।

সুত্র : আমাদের সময়