ধোনি-বুমরাহদের খুঁজছে ভারত!

0
18

ডেথ ওভারের ওস্তাদ জাসপ্রিত বুমরাহর অভাবটা ভালোভাবেই টের পেয়েছে ভারত। উইকেটের পেছনে আস্থাভাজন মহেন্দ্র সিং ধোনিকে অনুভব করেছে ম্যাচ। দুই তারকার সঙ্গে অলরাউন্ডার রবিন্দ্র জাদেজা, সুরেশ রায়না ও হার্দিক পাণ্ডিয়া’কেও খুঁজছে ভারতীয় সমর্থকরা।

বাংলাদেশের বিপক্ষে হারের পর এই বুমরাহর অভাব টের পেয়ে, তাকে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছেন ভারতীয় সমর্থকরা। ম্যাচ ঘুরিয়ে দিতে এই বিশ্বসেরা পেসারের জুড়ি নেই।

সমর্থকদের মনের যখন এই অবস্থা, এমন সময়ে দুঃখটা যেন আরও বাড়িয়ে দিলেন বুমরাহ নিজেই। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পরিপাটি স্যুটে একটি ছবি পোস্ট করেছেন ভারতীয় এই পেসার, যে ছবির কমেন্টে তার খোঁজ নিতে ব্যতিব্যস্ত হয়ে পড়েন ভক্তরা।

পিঠের চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজটিতে নেই বুমরাহ। অবসর সময়টা উপভোগ করছেন নিজের মতো করে। সোমবারই টুইটারে নিজের ছবি পোস্ট করেন বুমরাহ, যে ছবির ক্যাপশনে লেখা ছিল, ‘প্লেয়িং ইট কুল।’

বুমরাহর এই ছবি দেখে আবারও দুঃখবোধ চাড়া দিয়ে ওঠে ভক্ত-সমর্থকদের। ভক্তদের বেশিরভাগেরই প্রশ্ন ছিল, ‘কোথায় আপনি?’ একজন লিখেছেন, ‘আমরা গতকাল (রোববার) আপনার ডেথ বোলিং মিস করেছি।’ আরেক ভক্ত কান্নার ইমো যোগ করে লিখেন, ‘গত রাতে মিস করেছি।’

অপর এক ভক্ত বুমরাহর ক্যাপশনের সূত্র ধরেই লিখেছেন, ‘আপনি দ্বিতীয় টি-টোয়েন্টিতে খেলুন, স্যার। তাহলে আমরাও সবাই কুল (ঠান্ডা) হবো।’

বিসিসিআই-র এক টুইটে দেখা যায়, সেখানে ভক্তরা হন্য খুঁজছেন ‘ক্যাপ্টেন কুল’কে। ধোনির ছবি কমেন্ট করে ভক্তরা ক্যাপশনে লিখেন, ‘তোমাকে খুব ভালোভাবে মিস করছি।’ ‘তোমার বিকল্প নেই।’ ‘ফিরো এসো ধোনি।’ এরকম আবেগী কমেন্ট করেন ভক্তরা। কারণ ধোনির জায়গায় খেলা ঋষভ পান্ত ব্যাট কিংবা উইকেটের পিছনে ভালো কোনো ভূমিকা রাখতে পারেননি। মুশফিকুর রহিমের দুটি এলবিডব্লিউ হলেও পান্ত কোনো সাড়া দেননি রিভিউর ব্যাপারে। হারের বড় একটা দায় তারও রয়েছে। সেখানে ভারতীয় ক্রিকেট বোর্ডকে দুয়ো দিয়েছেন সমর্থকরা।

Follow us on twitter, facebook , google plus, pinterest continue reading may 20, 2016 slack is an excellent realtime messaging crucial source and collaboration tool.